Your Message here

সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

নাম হল Text Ticker : এটির দ্বারা অফলাইনে টিভিতে যে রকম হেড লাইন যাই ঐ রকম হেড লাইন কম্পিউটারে করা যায়।

কেমন আছেন সবাই, আসাকরি ভাল আছেন আমি আল্লাহর রহমতে ভালই আছি।কিন্তু একটা ‍সফটওয়ার নিয়ে অনেক দিন হল ঝামেলায় আছি।সফটওয়ার টির নাম হল Text Ticker : এটির দ্বারা অফলাইনে টিভিতে যে রকম হেড লাইন যাই ঐ রকম হেড লাইন কম্পিউটারে করা যায়।কিন্তু সমস্যা হল সফটওয়ার টি ১৫ দিনের Trial ভার্ষন।কারো নিকট যদি এটির  (Serial key) সিরিয়াল কী অথবা (crack file)  থাকে তবে আমাকে শেয়ার করবেন।আমি নেট থেকে অনেক crack file নামিয়েছি কাজ হয় না।কারো নিকট যদি এটির ফুল ভার্ষস থাকে তবে শেয়ার করেন। শেয়ার করলে আমার খুব উপকার হয়।

সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

নাম হল Text Ticker : এটির দ্বারা অফলাইনে টিভিতে যে রকম হেড লাইন যাই ঐ রকম হেড লাইন কম্পিউটারে করা যায়।

কেমন আছেন সবাই, আসাকরি ভাল আছেন আমি আল্লাহর রহমতে ভালই আছি।কিন্তু একটা ‍সফটওয়ার নিয়ে অনেক দিন হল ঝামেলায় আছি।সফটওয়ার টির নাম হল Text Ticker : এটির দ্বারা অফলাইনে টিভিতে যে রকম হেড লাইন যাই ঐ রকম হেড লাইন কম্পিউটারে করা যায়।কিন্তু সমস্যা হল সফটওয়ার টি ১৫ দিনের Trial ভার্ষন।কারো নিকট যদি এটির  (Serial key) সিরিয়াল কী অথবা (crack file)  থাকে তবে আমাকে শেয়ার করবেন।আমি নেট থেকে অনেক crack file নামিয়েছি কাজ হয় না।কারো নিকট যদি এটির ফুল ভার্ষস থাকে তবে শেয়ার করেন। শেয়ার করলে আমার খুব উপকার হয়।

কোন মন্তব্য নেই: