Your Message here

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৬

একটি ইন্টার নেসনাল কলিং এপ দিয়ে জত খুসি রিচারজ করেন,বিডি টাকা,সময় কিন্তু খুবি কম,তাই জলদি করেন,আর জারা ফালতু মনে করছেন তারা পস্তাইবেন

টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি টিটির নিয়মিত একজন ভিজিটর,অনেক দিন ধরে টেকটিওনসয়ের সাথেই আছি,আমি টেকটিওনস থেকে অনেক কিছু নিছি,আর কত খানি দিতে পেরেছি তা জানিনা,কিন্তু অনেক টিউন আমি করেছিজাক এসব কথা,ভাই আসলে আমার টিউন্টা হলো জারা জানে না শুধু তাদের জন্ন আমি আপনাদেরকে এক্টী এপ দিবো জা দিয়ে আপনি জত খুসি বিডী টাকা ফ্লেক্সজি করতে পারবেন,এবং যে কুনু নাম্বারে,আগে এপ্টী ডাউনলোড করুনতারপর আপনার ইমেল অথবা ফেইসবুক আইডী দিয়ে ওপেন করুন,তারপর মুবাইল নাম্বার চাইবে দিন,ফোনে মেসেজ আসবে বসিয়ে দিন,কাজ সেস, ইনপোটেন কাজ হলো এখন আপনার কাছে কুপন কোড চাইবে     আপনি কোড বসাবেন ছোটহাতের   mhu না বসালে হবে না,ঠিক ও্যাফ ইনভাইট কোড যে ভাবে   বসান ঠিক ওরকম ভাবে বসাতে হবে,ঠিক নিচের ছবির মতন দেখতে পাবেনভাই মাফ করবেন আমার মোবাইলের     রেজুলেসান ভালো না থাকার কারনে আমি পিক দিতে পারিনিকিন্তু আপ্নারা পারবেন,পানির মতন সহজ                   আরেকটা কথা আমার টীউন আপনাদের কাছে যদি ভালো লাগে-বা-উপ

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৬

একটি ইন্টার নেসনাল কলিং এপ দিয়ে জত খুসি রিচারজ করেন,বিডি টাকা,সময় কিন্তু খুবি কম,তাই জলদি করেন,আর জারা ফালতু মনে করছেন তারা পস্তাইবেন

টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি টিটির নিয়মিত একজন ভিজিটর,অনেক দিন ধরে টেকটিওনসয়ের সাথেই আছি,আমি টেকটিওনস থেকে অনেক কিছু নিছি,আর কত খানি দিতে পেরেছি তা জানিনা,কিন্তু অনেক টিউন আমি করেছিজাক এসব কথা,ভাই আসলে আমার টিউন্টা হলো জারা জানে না শুধু তাদের জন্ন আমি আপনাদেরকে এক্টী এপ দিবো জা দিয়ে আপনি জত খুসি বিডী টাকা ফ্লেক্সজি করতে পারবেন,এবং যে কুনু নাম্বারে,আগে এপ্টী ডাউনলোড করুনতারপর আপনার ইমেল অথবা ফেইসবুক আইডী দিয়ে ওপেন করুন,তারপর মুবাইল নাম্বার চাইবে দিন,ফোনে মেসেজ আসবে বসিয়ে দিন,কাজ সেস, ইনপোটেন কাজ হলো এখন আপনার কাছে কুপন কোড চাইবে     আপনি কোড বসাবেন ছোটহাতের   mhu না বসালে হবে না,ঠিক ও্যাফ ইনভাইট কোড যে ভাবে   বসান ঠিক ওরকম ভাবে বসাতে হবে,ঠিক নিচের ছবির মতন দেখতে পাবেনভাই মাফ করবেন আমার মোবাইলের     রেজুলেসান ভালো না থাকার কারনে আমি পিক দিতে পারিনিকিন্তু আপ্নারা পারবেন,পানির মতন সহজ                   আরেকটা কথা আমার টীউন আপনাদের কাছে যদি ভালো লাগে-বা-উপ

কোন মন্তব্য নেই: