Your Message here

মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

আমার বাছাই করা টিভি দেখার সবথেকে জনপ্রিয় APP, দেখেন ভাল লাগবে…!!

খেলাধুলা সহ নানা টিভি সিরিয়াল মিস হয়ে যায়। বিশেষ করে ক্রিকেট খেলা। বাংলাদেশের খেলা মিস হলে তো মাথা গরম। তাই হাতের এই স্মার্ট মোবাইলটাকে কাজে লাগায়। কিন্তু টিভির খেলা দেখার জন্য ভাল app পাইনা। গুগল প্লে অনেক ঘাটাঘাটি করেছি, কিন্তু TV দেখার ভাল app পাইনি। অনেক এমবি নস্ট করেছি। লাভ হইনি। অবশেষে আমার কস্টের দিন শেষ হল। এতদিনে পেলাম আমার ভালোলাগা একটি app যেটা অসাধারন video quality, সাউন্ড,এবং সল্প ডেটা তেই চলে। অনেক চ্যানেল আছে। খেলা ধুলা সহ সব বিনোদনমূলক ও সংবাদ পরিবেশক চ্যানেল। নেটওয়ার্ক ওঠানামা করলেও কোন সমস্যা হইনা। ভিডিও কুয়ালিটি খুব ভাল না দেখলে বুঝতেই পারবেননা। আমি কিছু বাড়িয়ে বলতে চাই না আপনারা দেখলেই বুঝতে পারবেননা।
DOWNLOAD link click here

মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬

আমার বাছাই করা টিভি দেখার সবথেকে জনপ্রিয় APP, দেখেন ভাল লাগবে…!!

খেলাধুলা সহ নানা টিভি সিরিয়াল মিস হয়ে যায়। বিশেষ করে ক্রিকেট খেলা। বাংলাদেশের খেলা মিস হলে তো মাথা গরম। তাই হাতের এই স্মার্ট মোবাইলটাকে কাজে লাগায়। কিন্তু টিভির খেলা দেখার জন্য ভাল app পাইনা। গুগল প্লে অনেক ঘাটাঘাটি করেছি, কিন্তু TV দেখার ভাল app পাইনি। অনেক এমবি নস্ট করেছি। লাভ হইনি। অবশেষে আমার কস্টের দিন শেষ হল। এতদিনে পেলাম আমার ভালোলাগা একটি app যেটা অসাধারন video quality, সাউন্ড,এবং সল্প ডেটা তেই চলে। অনেক চ্যানেল আছে। খেলা ধুলা সহ সব বিনোদনমূলক ও সংবাদ পরিবেশক চ্যানেল। নেটওয়ার্ক ওঠানামা করলেও কোন সমস্যা হইনা। ভিডিও কুয়ালিটি খুব ভাল না দেখলে বুঝতেই পারবেননা। আমি কিছু বাড়িয়ে বলতে চাই না আপনারা দেখলেই বুঝতে পারবেননা।
DOWNLOAD link click here

কোন মন্তব্য নেই: