গ্রামীণফোন কাষ্টমার কেয়ারে ট্রিপস্ এবং কল রেট প্যাকেজ বিস্তারিতঃ
↓
*জরুরি প্রয়োজন না হলে আপনার জন্য ট্রিপস্
গ্রামীণফোন সিমে কোনো সমস্যায় পড়লে কাষ্টমার কেয়ারে ফোন করি অর্থাত্ ‘১২১’ এ কল করি।কিন্তু সেখানে অনেক জটিলতার শিকার হতে হয়।যেমন লাইন পেতে দেরী হওয়া,উপযুক্ত সমাধান না পাওয়া ইত্যাদি।সর্বোপরি উচ্চ কলরেট তো আছেই।তবে আপনি চাইলে এই সেবাটি বিনামূল্যে পেতে পারেন।এজন্য আপনাকে আপনার গ্রামীণফোন নম্বর থেকে ডায়াল করতে হবে ‘১৫৮’ নম্বরে।কল রিসিভ হবার পর পরপর তিনবার ‘১’ বাটনটি চাপুন।দেখবেন ইন্টারনেট,নেটওয়ার্ক ইত্যাদি বলা হচ্ছে।আপনার প্রয়োজনীয় বাটনটি চাপুন।এখন ২৪ ঘন্টার ভিতরে হটলাইন ‘১২১’ থেকে একজন কাষ্টমার ম্যানেজার আপনার সাথে যোগাযোগ করবে।এই সেবাটি সম্পূর্ণ বিনামূল্যে।এমনকি ‘১৫৮’ এ কল করতেও কোন টাকা লাগবে না।

↓
*জরুরি প্রয়োজন না হলে আপনার জন্য ট্রিপস্
গ্রামীণফোন সিমে কোনো সমস্যায় পড়লে কাষ্টমার কেয়ারে ফোন করি অর্থাত্ ‘১২১’ এ কল করি।কিন্তু সেখানে অনেক জটিলতার শিকার হতে হয়।যেমন লাইন পেতে দেরী হওয়া,উপযুক্ত সমাধান না পাওয়া ইত্যাদি।সর্বোপরি উচ্চ কলরেট তো আছেই।তবে আপনি চাইলে এই সেবাটি বিনামূল্যে পেতে পারেন।এজন্য আপনাকে আপনার গ্রামীণফোন নম্বর থেকে ডায়াল করতে হবে ‘১৫৮’ নম্বরে।কল রিসিভ হবার পর পরপর তিনবার ‘১’ বাটনটি চাপুন।দেখবেন ইন্টারনেট,নেটওয়ার্ক ইত্যাদি বলা হচ্ছে।আপনার প্রয়োজনীয় বাটনটি চাপুন।এখন ২৪ ঘন্টার ভিতরে হটলাইন ‘১২১’ থেকে একজন কাষ্টমার ম্যানেজার আপনার সাথে যোগাযোগ করবে।এই সেবাটি সম্পূর্ণ বিনামূল্যে।এমনকি ‘১৫৮’ এ কল করতেও কোন টাকা লাগবে না।

0 comments:
একটি মন্তব্য পোস্ট করুন